Monday , September 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / আইপিএলে সাকিবদের সহকারী কোচও চূড়ান্ত

আইপিএলে সাকিবদের সহকারী কোচও চূড়ান্ত

কয়েকদিন আগেই অস্ট্রেলিয়ান টম মুডিকে বাদ দিয়ে ইংল্যান্ডের ট্রেভর বেইলিসকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। প্রধান কোচের একজন থাকেন সহকারী কোচ। এবার বেইলিসের সহকারীও নিয়োগ দিয়ে দিল হায়দরাবাদ।

অস্ট্রেলিয়ার সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান ব্র্যাড হ্যাডিনই হলেন হায়দরাবাদের সহকারী কোচ। আগের সহকারী কোচ সাইমন হেলমটের বদলে নেয়া হয়েছে হ্যাডিনকে। এর আগেও একসঙ্গে কাজ করেছে বেইলিস-হ্যাডিন জুটি। তবে সিডনি সিক্সার্সকে ২০১২ সালের চ্যাম্পিয়ন লিগ টি-টোয়েন্টি জেতানোর আসরে অধিনায়ক ছিলেন হ্যাডিন এবং কোচের ভূমিকায় ছিলেন বেইলিস।

আইপিএলে কোচ হিসেবে কাজ করার আগেই আন্তর্জাতিক ক্রিকেটে কোচিংয়ের অভিজ্ঞতা হয়েছে হ্যাডিনের। ২০১৭ সালের আগস্টে ২ বছরের জন্য অস্ট্রেলিয়া জাতীয় দলের ফিল্ডিং কোচ হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। এর আগে একই বছরের শুরুতে তিনি ছিলেন অস্ট্রেলিয়া ‘এ’ দলের দায়িত্বে।

২০১৫ সালের অ্যাশেজ খেলেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন হ্যাডিন। সে সিরিজে ৩-২ ব্যবধানে পরাজিত হয় অস্ট্রেলিয়া। তবে একই বছর হওয়া ঘরের মাঠের বিশ্বকাপে শিরোপাজয়ী দলের সদস্য ছিলেন হ্যাডিন।

Facebook Comments

Check Also

এইমাত্র বিপিএল নিয়ে যে ঘোষণা দিলো ঢাকা ডায়নামাইটস

ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে বনিবনা না হওয়ায় আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিজেদের অর্থায়নে একাই করার …