Monday , December 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / আগারওয়াল-রাহানে জুটিতে বড় লিডের পথে ভারত

আগারওয়াল-রাহানে জুটিতে বড় লিডের পথে ভারত

ইন্দোর হলকায় টেস্টের দ্বিতীয় দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে আগারওয়াল-রাহানে জুটিতে বাংলাদেশের বিপক্ষে বড় লিড নিচ্ছে স্বাগতিক ভারত। এর আগে প্রথম ইনিংসে ১৫০ রানে অলআউট করে ব্যাটে নামে ভারত।

আজ শুক্রবার হোলকার ক্রিকেট স্টেডিয়ামে ১ উইকেটে ৮৬ রান নিয়ে দ্বিতীয় দিনের মতো খেলা শুরু করেন ভারত। ভারতের ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ৩৭ রানে শেষ করা ইনিংসকে ১৫৬ ছাড়িয়ে নিয়ে এখনও অপরাজিত আছেন। এবং চেতেশ্বর পূজারা প্রথম দিনের ৪৩ রানকে ৫৪ রানে নিয়ে আবু জায়েদের বলে ক্যাচ দিয়ে ফিরেন। দ্বিতীয় উইকেটে মায়াঙ্ক আগারওয়ালের সঙ্গে পূজারা ৯১ রানের দারুণ জুটি গড়েন।

এদিকে ভারতের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলিকে লেগ বিফোরের ফাঁদে ফেলে শূন্য রানে বিদায় করেন আবু জায়েদ।

তবে আগারওয়াল ও অজিঙ্কা রাহানের চতুর্থ উইকেট জুটিতে লিড নিয়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যাচ্ছে দল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৮৭ ওভার শেষে ৩০৫ রানে ৩ উইকেট।

লাঞ্চ বিরতির পর ক্যারিয়ারের তৃতীয় শতক তুলে নেন ওপেনার আগারওয়াল। অপরপ্রাপ্তে টেস্ট ক্যারিয়ারে ৪ হাজার রানের মাইলফলক স্পর্শ করেন দুর্দান্ত ফর্মে থাকা রাহানে। অর্ধশতকও তুলে নেন তিনি। এগোচ্ছেন সেঞ্চুরির দিকে।

এর আগে বৃহস্পতিবার মধ্য প্রদেশের ইন্দোরে ভারতের বিপক্ষে প্রথম টেস্টে টসে জিতে ব্যাটিং নেয়া বাংলাদেশ মাত্র ১৫০ রানে অলআউট হয়। অর্ধশতক পূর্ণ করতে পারেননি দলের কোনো ব্যাটসম্যান। একাধিকবার জীবন পাওয়া মুশফিকুর রহমান ৪৩ রান করে দলের সর্বোচ্চ রান সংগ্রাহক। আর বলার মতো অধিনায়ক মুমিনুল হকের ৩৭ বাদে আর কোন ইনিংস ছিলো না।

Facebook Comments

Check Also

ফর্মে ফিরতে তাকে আইপিএল খেলার অনুমতি দিয়েছে বিসিবি : আকরাম খান

আগামী বছরের ২৩ মার্চ পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসরের। আসন্ন আসরকে সামনে …