Monday , September 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / আফগানিস্তানের টি-২০ স্কোয়াড যে কাউকে চমকে দিবে

আফগানিস্তানের টি-২০ স্কোয়াড যে কাউকে চমকে দিবে

সফরের প্রথম ধাপে সফল আফগানিস্তান। রেকর্ডের ছড়াছড়ি, সে সঙ্গে অবিশ্বাস্য পারফর্ম গুণে বাংলাদেশের কাছ থেকে ২২৪ রানে টেস্ট জয়। ক্যারিয়ারে তিন ম্যাচের টেস্ট যাত্রায় দুটিতেই জয় তুলে আফগানদের অবস্থান এখন অস্ট্রেলিয়ার পাশে। অর্থাৎ টেস্ট পথচলায় দুটি জয়ের জন্য নম্বর ওয়ানদেরও তৃতীয় ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে।

বাংলাদেশের বিপক্ষে জয়ের সুখ স্মৃতি না কাটতেই আসন্ন ত্রিদেশীয় টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। যাতে টেস্ট দল থেকে ডাক পেয়েছেন মাত্র তিনজন। রশিদ, স্তানিকজাই ও নবী ছাড়া বাদবাকিদের শুধু টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য প্রস্তুত রাখা হয়েছে। ক্রিকেটে উঠতি একটি দেশ যে এভাবে আলাদা ফরম্যাটের জন্য আলাদা স্কোয়াড গড়তে পারে তা অনেককেই অবাক করে দিয়েছে।

আফগানিস্তানের টি-২০ স্কোয়াড: রশিদ খান, আসগর স্তানিকজাই, মোহাম্মদ নবি, হযরত উল্লাহ জাজাই, নাজিব তারকাই, মুজিব উর রহমান, শারফদ্দিন আশরাফ, নাজিব জাদরান, শাহিদুল্লাহ কামাল, করিম জানাত, গুলবাদিন নাইব, ফরিদ আহমেদ মালিক, সাইফুল্লাহ শফিক, ফাজিল নিয়াজি, দেউলত জাদরান, নাবিউল হক ও রহমতউল্লাহ।

প্রসঙ্গত, ১৩ সেপ্টেম্বর মিরপুরে সন্ধ্যা সাড়ে ৬টায় প্রথম ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে টাইগাররা আফগানিস্তানের বিপক্ষে, ১৫ সেপ্টেম্বর একই ভেন্যুতে একই সময়ে।

Facebook Comments

Check Also

এইমাত্র বিপিএল নিয়ে যে ঘোষণা দিলো ঢাকা ডায়নামাইটস

ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে বনিবনা না হওয়ায় আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিজেদের অর্থায়নে একাই করার …