Thursday , October 24 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / আবরারের পড়ার টেবিলে “বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী”

আবরারের পড়ার টেবিলে “বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী”

আবরার নামে শিবির সন্দেহে যে ছেলেটাকে পিটিয়ে মারলো তার পড়ার টেবিলে পাওয়া গেছে ক্রাচের কর্নেল, অসমাপ্ত আত্মজীবনী, মিসির আলি সমগ্র, বঙ্গবন্ধু: মহাকালের মহানায়ক বই গুলো l

আর বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক পরিচয় দেওয়াদের টেবিলে পাওয়া গেছে মদের বোতল l অত্যাচার করার যন্ত্রপাতি। এরা কোনভাবেই জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারে না।’ এমন ভাবে আক্ষেপ করেছেন বুয়েটের এক শিক্ষার্থী।

তার মতে,‘আবরার মারা গিয়েছে বলে আজ আন্দোলন হচ্ছে। কিন্তু কত ছেলে যে এভাবে অত্যাচার সহ্য করেছে এবং করছে। হয়তো তারা মারা যায়নি বলে কোন প্রতিবাদ উঠেনি। এরা এমনভাবে অত্যাচার করে যে প্রশাসনও ভয় পায় এদের। এরা কারা? এই দানবরা কারা যাদের কাছে আমরা সাধারণ শিক্ষার্থীরা মৃত্যু ভয়ে থাকি।’

প্রসঙ্গত, শিবির সন্দেহে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরে বাংলা হলের শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে মেরে ফেলেছে ছাত্রলীগ বুয়েট শাখার নেতারা। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে বুয়েটের শেরে বাংলা হলে এই ঘটনা ঘটে।

হলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, শিবির সন্দেহে আবরারকে রবিবার রাত আটটার দিকে হলের ২০১১ নম্বর কক্ষ থেকে ডেকে নিয়ে যায় বুয়েট ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে রাত আড়াইটার দিকে হলের সিঁড়ির পাশে আবরারের দেহ পড়ে থাকতে দেখা যায়। পরে ডাক্তারকে খবর দিলে তিনি এসে তাকে মৃত ঘোষণা করেন।

Facebook Comments

Check Also

উত্তাল ক্রিকেটাঙ্গন: মাশরাফিকে গুরুদায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারদের মাঝে চলমান মন কষাকষি সমাধানের জন্য জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক …