Thursday , October 24 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / শিক্ষা / বুয়েট ছাত্র আবরার হত্যার দায়ে ছাত্রলীগের যে দুই নেতা আটক

বুয়েট ছাত্র আবরার হত্যার দায়ে ছাত্রলীগের যে দুই নেতা আটক

বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রাথমিক প্রমাণ পেয়েছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার কৃষ্ণপদ রায় সাংবাদিকদের এ তথ্য দিয়েছেন। দুপুর পৌনে বারোটার দিকে বুয়েটের শেরেবাংলা হলে পুলিশের এই কর্মকর্তা বলেন, পিটিয়ে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে প্রমাণ পেয়েছি। এটি যে হত্যাকাণ্ড সে বিষয়ে কোনো সন্দেহ নেই। সিসিটিভি ফুটেজ আমাদের কাছে রয়েছে। ইতিমধ্যে দুইজনকে আটক করা হয়েছে। তারা হলের শিক্ষার্থী। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সূত্র জানিয়েছে, আটককৃত দুইজন হল বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, ও সহ-সভাপতি ফুয়াদ।

এর আগে আজ সোমবার (০৭ আক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে মৃত অবস্থায় আবরারকে উদ্ধার করে পুলিশ। চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন বলেন, রাতে বুয়েট কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে শেরেবাংলা হল থেকে ওই ছাত্রর মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বুয়েটের দায়িত্বরত চিকিৎসক মাসুক এলাহী বলেন, রাত ৩টার দিকে ছাত্রদের মাধ্যমে খবর পেয়ে শেরেবাংলা হলের ১ম ও ২য় তলার মাঝামাঝি জায়গায় ফাহাদকে পড়ে থাকতে দেখি। তখন তার স্বাস্থ্য পরীক্ষা করে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত ফাহাদ বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি কুষ্টিয়া কুমারখালী উপজেলার রায়ডাঙ্গা গ্রামে। তিনি শেরেবাংলা ছাত্র হোস্টেলের ১০১১ নম্বর রুমে থাকতেন। কিন্তু 2011 নম্বর রুমে তাকে মারধর করা হয। মেরে লাশ হলের সিড়ি র নিচে রাখা হয়। সিঁড়ি থেকে সরিয়ে পরে লাশ হল এর ক্যান্টিনে রাখা হয়। সেখান থেকে পুলিশ উদ্ধার করে নিয়ে যায়।

Facebook Comments

Check Also

আবরারকে নিয়ে প্রবাসীর কবিতা ভাইরাল

আমি আর বেঁচে নাই মা। সন্দেহে, ধোঁয়া ধোঁয়া মাঝরাতে ওরা আমাকে পিটিয়ে মেরেছে। বাবাকে বলে …