Wednesday , November 13 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / আমার নিষেধাজ্ঞার ব্যাপারে কিছুই জানতো না বিসিবি: সাকিব

আমার নিষেধাজ্ঞার ব্যাপারে কিছুই জানতো না বিসিবি: সাকিব

ফেসবুক বার্তার মাধ্যমে সাকিব আল হাসান বলেছেন, আমার নিষেধাজ্ঞার ব্যাপারে কিছুই জানতো না বিসিবি। বরং নিষেধাজ্ঞার ব্যাপারটি জানার পর থেকেই সমর্থন দিয়ে আসছে, বিসিবি।

“আমি এটা পরিষ্কার করে বলতে চাই, আইসিসির দুর্নীতি দমন ইউনিটের পুরো তদন্ত ছিল গোপন, এবং শাস্তি ঘোষণার কয়েকদিন আগে আমি বলার পরই বিসিবি এ ব্যাপারে জেনেছে। এরপর থেকেই বিসিবি আমাকে সমর্থন দিয়ে যাচ্ছে, আমার পরিস্থিতি বুঝতে পারছে। এ কারণে আমি কৃতজ্ঞ।”

নিজের ও পরিবারের জন্য এ সময়কে অনেক কঠিন উল্লেখ করে সাকিব সবাইকে শান্ত থাকার আহবান জানিয়েছেন, “গত কয়েকদিনে আমি অন্য যে কোনও সময়ের চেয়ে আরও ভালভাবে বুঝতে পেরেছি, নিজের দেশকে প্রতিনিধিত্ব করার বিষয়টি। এ ব্যাপারে আমি আমার সমর্থকদের শান্ত থাকতে বলব, ধৈর্য্য ধরতে বলবো। হয়তো তারা আমাকে শাস্তি দেওয়ায় ক্ষুব্ধ হয়েছেন।

“আমি বুঝতে পারছি কেন অনেকেই সহায়তা করতে চাইছেন এবং আমি এটিকে সম্মান জানাই। তবে এ ব্যাপারটি প্রক্রিয়াধীন। এবং আমি আমার শাস্তি মেনে নিয়েছি, কারণ, আমার কাছে এটিই সঠিক বলে মনে হয়েছে।”

২০২০ সালে আবার বাংলাদেশের হয়ে ক্রিকেটে ফেরার দিকেই পুরো নজর বলেও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় সব ধরনের ক্রিকেট থেকে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আইসিসি। এর মধ্যে শর্ত সাপেক্ষে মধ্যে এক বছরের শাস্তি স্থগিত করা হয়েছে। গত ২৯ অক্টোবর থেকে ২০২০ সালের ২৯ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ থাকবেন সাকিব।

Facebook Comments

Check Also

মোস্তাফিজকে নিয়ে বিরক্ত বিসিবি সভাপতি

ভারতের বিপক্ষে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ম্যাচটি দেখতে এসেছিলেন বিসিবি সভাপতি। নাগপুরের ম্যাচে তাকে …