Friday , November 15 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / উদ্বোধনে এবার ইতিহাস গড়বে বিপিএল

উদ্বোধনে এবার ইতিহাস গড়বে বিপিএল

বিপিএলের ইতিহাসে সবচেয়ে বড় উদ্বোধন হবে এবার—জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। এবার বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

‘বঙ্গবন্ধু বিপিএল’ শুরু হওয়ার কথা ছিল ৬ ডিসেম্বর। মাঝে নানা সংশয় দেখা দিলেও নির্ধারিত তারিখেই ঘরোয়া টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আয়োজনে আত্মবিশ্বাসী ছিল বিসিবি। কিন্তু আজ বিসিবি সভাপতি নাজমুল হাসান জানালেন, টুর্নামেন্ট শুরুর তারিখ পাঁচ দিন পেছানো হয়েছে। ১১ ডিসেম্বর শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন মৌসুম। বিসিবি সভাপতি জানিয়েছেন, ইতিহাসের সবচেয়ে বড় উদ্বোধনী অনুষ্ঠান হবে এবার।

বিপিএল নিয়ে সভা শেষে আজ বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি। তিনি জানান, এবার বিপিএলে খেলোয়াড়দের ড্রাফট অনুষ্ঠিত হবে ১৭ নভেম্বর। ৮ ডিসেম্বর উদ্বোধন করা হবে টুর্নামেন্টের। এবার বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের দিন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা শুরু হবে। ক্রিকেট দিয়েই শুরু হবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা।

খেলোয়াড়দের ড্রাফটের আগের নির্ধারিত দিন ছিল ১২ নভেম্বর। নতুন ঘোষণা অনুযায়ী ড্রাফটের দিন-তারিখ পাঁচ দিন পেছানো হয়েছে। এবার বিপিএলে কোনো ফ্র্যাঞ্চাইজি রাখছে না বিসিবি। বিসিবির তত্ত্বাবধানেই আয়োজিত হবে এ টুর্নামেন্ট। অংশ নেওয়া ৭টি দলের মধ্যে ৫টি দলের স্পনসর চূড়ান্ত হয়েছে। বাকি দুটি দলের পৃষ্ঠপোষক হিসেবে বিসিবির ভূমিকা রাখার সম্ভাবনা বেশি।

Facebook Comments

Check Also

আগারওয়াল-রাহানে জুটি ভাঙল রাহি

ইন্দোর হলকায় টেস্টের দ্বিতীয় দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে আগারওয়াল-রাহানে জুটি ভাঙলো পেসার আবু জায়েদ রাহি। …