Friday , November 15 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / কিছুই করবে না বিসিবি, যা করার সাকিবকেই করতে হবে

কিছুই করবে না বিসিবি, যা করার সাকিবকেই করতে হবে

আগ বাড়িয়ে কিছু করতে গেলে না আবার হিতে বিপরীত হয়ে যায়! সেই আশঙ্কা থেকে সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা কমানোর প্রক্রিয়ায় নিজেরা যুক্ত হতে চায় না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সভাপতি নাজমুল হাসান কাল বলেছেন সে কথাই, ‘কিছু করার থাকলে অবশ্যই বিসিবি তা করবে।

কিন্তু এই জিনিসটি যদি আমরা আগ বাড়িয়ে করতে যাই, তাহলে সমস্যা হতে পারে। সাকিবের এক বছরের শাস্তি। আর এক বছর হচ্ছে স্থগিত শাস্তি। দেখা গেল এমন একটা কিছু করে ফেললাম, ওর শাস্তি বেড়ে গেল। তখন সব দোষ হবে বিসিবির। ’

তাই বিসিবি কোনো ঝুঁকিই নিতে চায় না। আপাতত যা করার, সাকিবের হাতেই ছেড়ে দিয়েছেন তা। সাকিব উদ্যোগ নিলে বিসিবি পূর্ণ সহযোগিতা করবে বলেও জানিয়েছেন নাজমুল, ‘আমরা এই ঝুঁকি নিতে রাজি না। কাজেই সাকিবেরটা সাকিবই করছে।

বোর্ড এখানে পুরো সহায়তা দেবে। যা যা লাগে, সব দেবে। ও এখানকার না বাইরের আইনজীবী চায়, সব আমরা দেব। কিন্তু ওর সঙ্গে আলাপ-আলোচনা না করে, ওর সিদ্ধান্ত না শুনে এটি নিয়ে কিছু করায় অনেক বড় ঝুঁকি থেকে যায়। কিছুদিন যাক, দেখা যাক আমরা কী করতে পারি। ’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর কয়েক দিন পিছিয়ে ১১ ডিসেম্বর থেকে শুরু হবে বলেও কাল জানিয়েছেন বিসিবি সভাপতি। এর আগে ৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের উদ্বোধন করবেন। ঠিক হয়েছে প্লেয়ার্স ড্রাফট হবে ১৭ নভেম্বর। নাজমুল জানিয়েছেন সাত দলের পাঁচটির স্পন্সর চূড়ান্ত করেছেন তারা। বাকি দুটি দল নিজেদের ব্যবস্থাপনায় চালানোর কথাও বলেছেন তিনি।

Facebook Comments

Check Also

আগারওয়াল-রাহানে জুটি ভাঙল রাহি

ইন্দোর হলকায় টেস্টের দ্বিতীয় দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে আগারওয়াল-রাহানে জুটি ভাঙলো পেসার আবু জায়েদ রাহি। …