Thursday , October 24 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / ঘরের মাঠে চরম লজ্জা পেয়ে যা বললেন সরফরাজ

ঘরের মাঠে চরম লজ্জা পেয়ে যা বললেন সরফরাজ

ওসাদা ফার্ন্দাদো অপরাজিত ৭৮ রানের গুণে পাকিস্তানের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে ১৩ রানে জয় পেয়েছে পাকিস্তান। এর আগে তিন ম্যাচ সিরিজের প্রথম দুটি ম্যাচেও জয় পায় সফরকারী দল।

তিন ম্যাচ সিরিজ প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত ছিল শ্রীলঙ্কার। তাই আজ লাহোরের ম্যাচটি ছিল কেবল নিয়ম রক্ষার। আর সেই নিয়মরক্ষার ম্যাচেও স্বাগতিকদের নাকানি চুবাইনি খাইয়েছেন পাকিস্তান।

বুধবার বাংলাদেশ সময় রাত সাড়ে সাতটায় শুরু হওয়া ম্যাচটিতে প্রথমে ব্যাটিং করে ১৪৭ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। মূলত ফার্ন্দাদোর ৭৮ রানের ওপর ভর করে মোটামুটি ফাইটিং পুজি গড়ে তারা। আর জাববে খেলতে নেমে শূন্য রানে ফিরেন ফখর জামান। দলীয় স্কোর বোর্ডে কোন রান না জমা হতেই বিদায় ঘটে তার। আর যদিও হারিস সোহেল লড়াই করে যান দলের জন্য। তিনিই দলের পক্ষে সর্বোচ্চ রানের ইনিংস খেলেন। ৫০ বলে ৫২ রান তুলেন। কিন্তু মিডল অর্ডারের ব্যর্থতায় নির্ধারিত ২০ ওভার খেলেও ১৩ রান দূরে যাত্রা থামে তাদের।

এদিন ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নিজেদের দোষ স্বীকার করেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। তিনি বলেন, ‘বোলিংয়ে আমরা শিগগিরই পুষিয়ে নিতে পারবো। কিন্তু চিন্তা  মিডলঅর্ডার নিয়ে। মাঝের ওভারগুলোতে যদি আমরা ৮=৯ করে রান তুলতে পারতাম তবে বিষয়টি খুবই সহজ হতো। কিন্তু সেটা আমরা পারিনি। পুরো সিরিজে একই অবস্থা হয়েছে।’

 

 

Facebook Comments

Check Also

২ দিন পিছিয়ে গেছে

জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ড শুরু হওয়ার কথা ছিল ২৪ অক্টোবর অর্থাৎ আজ বৃহস্পতিবারেই। কিন্তু …