Wednesday , August 21 2019
Breaking News
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / এক্সক্লুসিভ / চলন্ত বাসে সুযোগ বুঝে নারীর স্পর্শকাতর স্থানে হাত দেন তিনি (ভিডিও)

চলন্ত বাসে সুযোগ বুঝে নারীর স্পর্শকাতর স্থানে হাত দেন তিনি (ভিডিও)

যাত্রীবাহী চলন্ত বাসে নারী হেনস্তার খবর নতুন নয়। তবে নরসিংদিতে এমন ঘটনার জের ধরে এক মধ্যবয়স্ক ব্যক্তিকে পিটিয়েছে যাত্রীরা। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

ওই ঘটনার একটি ভিডিও ফেসবুকে শেয়ার করে একজন লিখেছেন, নরসিংদীর মরজাল বাসস্ট্যান্ড থেকে চলনবিল বাসে কর্মস্থল ব্যাংকে ফিরছিলাম। বাসে উঠতেই অসভ্য একটা কিছু চোখে পড়ে। এক ভদ্র মহিলার স্পর্শকাতর স্থানে কিছুক্ষণ পরপর হাত দেওয়ার চেষ্টা করছেন এই লোক। ভদ্র মহিলা প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না। পরে ওই ব্যক্তিকে বাস থেকে নামিয়ে দেওয়া হয়।

ভিডিওটিতে দেখা যায়, ভিডিওকারী প্রথমে ওই ব্যক্তির কাছে সামনের সিটে বসে থাকা নারীর শরীরে হাত দেওয়ার কারণ জানতে চান। কিন্তু যৌন হয়রানিকারী সেই অভিযোগ অস্বীকার করেন। এ সময় ভিডিওকারী নিজেও তাকে চড়-থাপ্পড় দেন। আশেপাশের কয়েকজন যাত্রীও ওই ব্যক্তিকে মারধর করেন।

একপর্যায়ে হয়রানির শিকার ওই নারীকে উদ্দেশ করে ভিডিওকারী বলেন, ‘আপা, আপনি কেন কিছু বলছেন না? আপনি চুপ করে আছেন বলেই এই লোক সুযোগ পাচ্ছে।’

এবার ঠিক সেরকমন একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা যায় এক ব্যক্তি পেছনে সিটে বসা সত্ত্বেও সুযোগ বুঝে হাত দিয়ে সামনের সিটে বসা নারীর স্পর্শকাতর স্থানে হাত দিচ্ছেন।

দেখুন সেই ভিডিও..

এই ধরনের জানোয়ারদের জন্য নিজেদের পুরুষ ভাবতে লজ্জা লাগে ! এদেরকে যেখানে পাবেন আগে ভিডিও করে জুতাপেটা করবেন ।

Posted by আমাদের বাংলাদেশ on Saturday, May 18, 2019

Facebook Comments

Check Also

জনপ্রিয়তায় বিশ্বসেরা যে ১০ ক্রিকেটার

ভার্চুয়াল জগতে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটারদের নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় স্পোর্টসভিত্তিক সংবাদ মাধ্যম ক্রিকট্রেকার। …