Wednesday , January 22 2020
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / ব্রেকিং: জিম্বাবুয়ের বিপক্ষে ১৩ সদস্যের দল ঘোষণা

ব্রেকিং: জিম্বাবুয়ের বিপক্ষে ১৩ সদস্যের দল ঘোষণা

একমাত্র টেস্টে আফগানদের কাছে লজ্জাজনক পরাজয়। যদিও ওই পরাজয়ের পরপরই অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, আমরা এই পরাজয় ভুলে যেতে চাই। এখন প্রয়োজন টি-টোয়েন্টির দিকে তাকানো। আগামী বছর যেহেতু টি-টোয়েন্টি বিশ্বকাপ, সেহেতু এই ফরম্যাটের দিকেই তাকানো প্রয়োজন বেশি।

একই সময়ে টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। যেখানে সাব্বির রহমান, সাইফউদ্দিনদের আগমণ ঘটেছে। ফেরানো হয়েছে আফিফ হোসেন ধ্রুব এবং মেহেদী হাসানকে। তাইজুল ইসলামও রয়েছেন ওই দলে। নতুন চমক ইয়াসিন আরাফাত মিশু।

এবার ত্রিদেশীয় টি-টোয়েন্টি শুরুর আগে জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ। ওই ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে রাখা হয়েছে সিরিজের জন্য ঘোষিত প্রথম দুই ম্যাচের দলের চারজনকে।

ব্যাটসম্যান সাব্বির রহমান ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিনকে রাখা হয়েছে প্রস্তুতি ম্যাচের দলে। এছাড়া ফতুল্লায় অনুষ্ঠিতব্য ম্যাচটিতে ডাকা হয়েছে অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব এবং পেসার ইয়াসিন আরাফাত মিশুকেও।

সময়ের আলোচিত তরুণ ওপেনার সাইফ হাসান এবং মোহাম্মদ নাঈম শেখকে রাখা হয়েছে প্রস্তুতি ম্যাচের দলে। ১৩ সদস্যের এ দলে পেসার রয়েছেন চারজন। সাইফউদ্দিন, ইয়াসিন আলি চৌধুরী, সুমন খান এবং শফিকুল ইসলাম। অলরাউন্ডার আরিফুল হক ও ইয়াসির আলি রাব্বিকেও রাখা হলো প্রস্তুতি ম্যাচের দলে। উইকেটরক্ষক জাকের আলী অনিক।

বুধবার দুপুর ১২টায় ফতুল্লাহর খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচটি শুরু হওয়ার কথা রয়েছে।

১৩ সদস্যের বিসিবি দল
সাইফ হাসান, নাঈম শেখ, সাব্বির হোসেন, ইয়াসির আলী চৌধুরী, সাব্বির রহমান, আফিফ হোসেন, আরিফুল হক, সুমন খান, ইয়াসিন আরাফাত মিশু, শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব, জাকের আলী আনিক ও মোহাম্মদ সাইফউদ্দিন।

Facebook Comments

Check Also

টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল ২৭ কিশোর

এলাকার শিশু-কিশোরদের নামাজের প্রতি আকৃষ্ট করতে মাস দুয়েক আগে পুরস্কার ঘোষণা করেন মসজিদের ইমাম। সেই …