Monday , December 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / ডোমিঙ্গোর সঙ্গে সাক্ষাৎকার শেষে যে বার্তা দিলো বিসিবি

ডোমিঙ্গোর সঙ্গে সাক্ষাৎকার শেষে যে বার্তা দিলো বিসিবি

রোডসের সম্ভাব্য উত্তরসূরিদের মধ্যে প্রথম প্রেজেন্টেশন উপস্থাপনের সুযোগ পেয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডোমিঙ্গো। সাক্ষাতকার শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেননি তিনি। ধানমণ্ডিতে জালাল ইউনুস জানান, আরও দুই জনের সাক্ষাৎকার নেওয়ার পর নতুন প্রধান কোচের ব্যাপারে সিদ্ধান্ত নেবে বিসিবি।

তিনি জানান, কয়েকজন কোচ আমাদের সংক্ষিপ্ত তালিকায় আছেন। আমরা তাদের সাথে কার্যক্রম শুরু করে দিয়েছি। আজকে ছিলেন দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গো। উনি সাক্ষাৎকার দিয়ে গেছেন। আমাদের হাতে দুই জন আছেন। তাদের সাথেও যোগাযোগ করছি। তারা শিগগির এসে সাক্ষাৎকার দেবেন। তাদের নাম আমরা বলছি না এই মুহূর্তে।

জাতীয় দলে এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকান কোচের আধিক্য রয়েছে। ব্যাটিং কোচ হিসেবে আছেন নিল ম্যাকেঞ্জি, পেস বোলিং কোচের দায়িত্ব পেয়েছেন শার্ল ল্যাঙ্গাভেল্ট, ফিল্ডিং কোচ হিসেবে আছেন রায়ান কুক।

সাড়ে তিন ঘণ্টার দীর্ঘ সাক্ষাৎকারে ডমিঙ্গো বিসিবিকে জানিয়েছেন, বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিতে তার পরিকল্পনার কথা।

এ বিষয়ে জালাল ইউনুস বলেন, উনি বাংলাদেশ ক্রিকেট নিয়ে কী চিন্তা করেন, এ বিষয়ে তার ভাবনা উপস্থাপন করেছেন। কিভাবে উনি কাজ করতে পারবেন, দল কিভাবে ভালো করবে; সব কিছু নিয়ে উনার সাথে কথা হয়েছে। আমি বলবো তার উপস্থাপনা বিসিবির জন্য সন্তোষজনক ছিল।

উনি পেশাদার কোচ। দক্ষিণ আফ্রিকায় দীর্ঘদিন ধরে কাজ করছেন। সব মিলিয়ে তিনি যোগ্য। আরও দুই জন কোচ এসে সাক্ষাৎকার দেবেন। এরপর আমরা সিদ্ধান্ত নিব।

Facebook Comments

Check Also

শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারালো বাঘেনীরা

সাউথ এশিয়ান (এসএ) গেমসে মেয়েদের ক্রিকেট ইভেন্টে প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটের ব্যবধানে হারালো বাংলাদেশ …