Monday , December 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / তরুণীকে ধর্ষনের সময় ভিডিও ধারণ

তরুণীকে ধর্ষনের সময় ভিডিও ধারণ

ফরিদপুরের সালথার গট্টির লক্ষনদিয়া স্কুলের নবম শ্রেনীর ছাত্রীর সাথে ধর্ষনের ঘটনা ঘটেছে।

লোকলজ্জা ও পারিবারিক বদনাম এড়াতে ধর্ষিতা তার পরিবারকে এ ঘটনা বলেনি। কিন্ত ধর্ষকরা মেয়েটির উপর নির্যাতনের সেই অশ্লীলতার দৃশ্য ভিডিও করে তা যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়।তখনই ঘটনা জানাজানি হয় দেশ-বিদেশে।

সালথার ঘুগিডাঙা লক্ষনদিয়ার এলাকার মোঃ মান্নান মাতুব্বরের কন্যা স্থানীয় বড়লক্ষনদিয়া মডেল হাইস্কুলের নবম শ্রেনীর ছাত্রীই ধর্ষিতা।

ধর্ষিতা মেয়েটি তার বক্তব্যে বললেন, গত ঘটনার দিন সে প্রকৃতির ডাকে নিজ গৃহের পিছনে গেলে ধর্ষক জাবের, পিতাঃ বজলু ও মোঃ সাকিল, পিতা মোঃ মাসুদ উভয় সাং বড়লক্ষনদিয়া থানা সালথা ফরিদপুরদ্বয় মেয়েটির মুখ চেপে ধরে পাশের নির্জন বাগানে নিয়ে মেয়েটিকে ধর্ষন করে।পরে এই চিত্র ভিডিও করে তা সামাজিক মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়। পরে ঘটনাটি ভাইরাল হয়ে উঠে।

এ বিষয় ধর্ষিতার পরিবার ও ধর্ষিতা বললেন, আমরা ঘটনা আমাদের চেয়ারম্যন হাবিবুর রহমান লাবলুকে জানানোর পরও সে আমাদের প্রতি সামান্যতম কোন সহযোগীতা দেখায়নি।

ধর্ষিতা ঘটনার বর্ননা দিয়ে, মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কর্ষন করে আবেগময় ভাষায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, মা, আমি এই ঘটনার সুষ্ঠ বিচার চাই অন্যথায় আমি আত্মহত্যা করবো।

 

ফরিদপুর সালথায় নবম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ইন্টারনেটে…

ফরিদপুর সালথায় নবম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ইন্টারনেটে…ফরিদপুরের সালথার গট্টির লক্ষনদিয়া স্কুলের নবম শ্রেনীর ছাত্রীর সাথে ধর্ষনের ঘটনা ঘটেছে।লোকলজ্জা ও পারিবারিক বদনাম এড়াতে ধর্ষিতা তার পরিবারকে এ ঘটনা বলেনি। কিন্ত ধর্ষকরা মেয়েটির উপর নির্যাতনের সেই অশ্লীলতার দৃশ্য ভিডিও করে তা যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়।তখনই ঘটনা জানাজানি হয় দেশ-বিদেশে।সালথার ঘুগিডাঙা লক্ষনদিয়ার এলাকার মোঃ মান্নান মাতুব্বরের কন্যা স্থানীয় বড়লক্ষনদিয়া মডেল হাইস্কুলের নবম শ্রেনীর ছাত্রীই ধর্ষিতা।ধর্ষিতা মেয়েটি তার বক্তব্যে বললেন, গত ঘটনার দিন সে প্রকৃতির ডাকে নিজ গৃহের পিছনে গেলে ধর্ষক জাবের, পিতাঃ বজলু ও মোঃ সাকিল, পিতা মোঃ মাসুদ উভয় সাং বড়লক্ষনদিয়া থানা সালথা ফরিদপুরদ্বয় মেয়েটির মুখ চেপে ধরে পাশের নির্জন বাগানে নিয়ে মেয়েটিকে ধর্ষন করে।পরে এই চিত্র ভিডিও করে তা সামাজিক মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়। পরে ঘটনাটি ভাইরাল হয়ে উঠে।এ বিষয় ধর্ষিতার পরিবার ও ধর্ষিতা বললেন, আমরা ঘটনা আমাদের চেয়ারম্যন হাবিবুর রহমান লাবলুকে জানানোর পরও সে আমাদের প্রতি সামান্যতম কোন সহযোগীতা দেখায়নি।ধর্ষিতা ঘটনার বর্ননা দিয়ে, মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কর্ষন করে আবেগময় ভাষায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, মা, আমি এই ঘটনার সুষ্ঠ বিচার চাই অন্যথায় আমি আত্মহত্য করবো।সংগৃহীত।

Posted by Utsob Sarker on Friday, July 12, 2019

Facebook Comments

Check Also

শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারালো বাঘেনীরা

সাউথ এশিয়ান (এসএ) গেমসে মেয়েদের ক্রিকেট ইভেন্টে প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটের ব্যবধানে হারালো বাংলাদেশ …