Friday , October 18 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / শিক্ষা / দূরন্ত ঈগলের সফল ইফতার মাহফিল অনুষ্ঠিত

দূরন্ত ঈগলের সফল ইফতার মাহফিল অনুষ্ঠিত

বি এফ শাহীন কলেজে পাহাড়কাঞ্চনপুরে সাবেক শিক্ষার্থীদের সংগঠন দূরন্ত ঈগলের আয়োজনে কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়ে গেলো বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল।

ছবি – লিমন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বি এ এফ শাহীন কলেজের প্রিন্সিপাল গ্রপ ক্যাপ্টেন মো মোখলেছুর রহমান, অ্যাডজুটেন্ট ইমরান তালুকদার, উপাদাক্ষ্য বিপ্রদাস শীল, স্কুল শাখার সহঃ প্রধান শিক্ষক আব্দুল মালেক।

হাবিবুর মামুন এর সঞ্চালনায় স্টুডেন্ট এর পক্ষ সংঘঠনের উদ্দেশ্য বক্তব্য রাখেন, এস এম সালাউদ্দিন পান্না, রাফিউল ইসলাম, আরিফুল ইসলাম, কামরুজ্জামান কনক, ফেরদৌস আহমেদ, তানজির রহমান প্রাপ্ত।

সংঠনের উদ্দেশ্য সার্বিক দিক নির্দেশনামূলক বক্তব্যে প্রিন্সিপাল গ্রুপ ক্যাপ্টেন মোখলেছুর রহমান বলেন, “এই সংগঠন এর মধ্যদিয়ে সবার মাঝে একটি নেটওয়ার্ক তৈরি হবে যা গ্রাজুয়েশন শেষে তোমাদের ক্যারিয়ার গড়তে একে অপরের সহযোগিতা আসবে।”

অ্যাডজুটেন্ট ফ্লাইট লেফট্যানেন্ট ইমরান তালুকদার বলেন, “তোমাদের কাজগুলোর গতি বৃদ্ধি করতে কলেজ অথরিটি সর্বদা পাশে আছি। যেকোনো প্রয়োজনে আমরা সবসময় সাথে আছি। ধন্যবাদ তোমাদের এতো সফল একটি আয়োজনের জন্য।”

অনুষ্ঠান শেষে দুরন্ত ঈগল ২০১৯-২০২০ সালের জন্য কার্যকরি কমিটি ঘোষণা করা হয় এতে সভাপতি হিসেবে সৈয়দ সবুজ নির্বাচিত হয় এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয় আরিফুল ইসলাম।

Facebook Comments

Check Also

সর্বাত্মক আন্দোলনে যাচ্ছেন প্রাথমিকের শিক্ষকেরা

বেতনের গ্রেড বৈষম্য নিরসনের দাবিতে সর্বাত্মক আন্দোলনে যাচ্ছেন সারা দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় পৌনে …