Monday , September 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / দ্বিতীয় বিয়ের ৮ মাস না পেরুতেই মা হলেন সঙ্গীতশিল্পী সালমা

দ্বিতীয় বিয়ের ৮ মাস না পেরুতেই মা হলেন সঙ্গীতশিল্পী সালমা

দ্বিতীয় বিয়ের প্রায় আট মাস পর এবার মা হয়েছেন সঙ্গীতশিল্পী মৌসুমি আক্তার সালমা। এবারও তিনি কন্যা সন্তান জন্ম দিয়েছেন।
জানা যায়, ১ সেপ্টেম্বর রাত ১১টায় রাজধানীর একটি হাসপাতালে সালমার দ্বিতীয় মেয়ে সাফিয়ার জন্ম হয়। শুরুর দিকে মা-মেয়ের অবস্থা খুব একটা ভালো ছিল না। যে কারণে আনন্দের খবরটি জানাতে খানিকটা বিলম্ব হয়েছে। তবে এখন মা-মেয়ে দুজনই সুস্থ আছেন।
২০১৮ সালের ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে ধানমণ্ডির বাসায় দ্বিতীয় বিয়ে করেন সালমা। তার নতুন স্বামী সানাউল্লাহ নূর  ঢাকা জজকোর্টের একজন আইনজীবী। বর্তমানে তিনি লন্ডনে আছেন, সেখানে বার অ্যাট ল শেষ করে দেশে ফিরবেন শিগগির। বিয়ের পর সংবাদমাধ্যমের কাছে সালমা নিজেই একথা জানান।
সালমার স্বামীরও দ্বিতীয় বিয়ে ছিল এটা। তার প্রথম স্ত্রী  বেসরকারি ইউনিভার্সিটির আইন বিভাগের ছাত্রী পুষ্মী। ২০১৪ সালের ০৩ জুন ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সাখাওয়াত হোসেনের ছেলে সানাউল্লাহ নূরীর সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতেই তার ওপর নির্যাতন-নিপীড়ন চালান সানাউল্লাহ নূরী। সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করছিলেন পুষ্মী।
এদিকে কুষ্টিয়ার মেয়ে সালমা সংগীত রিয়্যালিটি শো ‘ক্লোজআপ-তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন। এরপর কয়েকটি লোকগান গেয়ে সালমা ব্যাপক পরিচিতি পান। ২০১১ সালে সাংসদ শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম। সাংসারিক দ্বন্দ্বের কারণে ২০১৬ সালের ২০ নভেম্বরে তাদের বিবাহবিচ্ছেদ হয়।
Facebook Comments

Check Also

ফেঁসে যাচ্ছেন তারা! (ভিডিও)

‘অনেক সভ্যতা, ভব্যতা শিখলাম তাদের (বিচারকদের) কাছে! আয়োজক কর্তৃপক্ষ এমনটাই তাঁদের কাছে চেয়েছেন কিনা জানি …