Monday , November 18 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / নিজের ঘরের ফোন রেকর্ড কীভাবে আইসিসির হাতে যায়, পাপনের মতো আ’বর্জনা দরকার নেই :সেলিম

নিজের ঘরের ফোন রেকর্ড কীভাবে আইসিসির হাতে যায়, পাপনের মতো আ’বর্জনা দরকার নেই :সেলিম

সাকিব ইস্যু বর্তমানে টক অব দ্যা টাউন।আগামি ৩ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতের সাথে বাংলাদেশের প্রথম টি ২০ সিরিজ।

আর তারই কারনে দুদিন পরই ভারতের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকা ছাড়বে বাংলাদেশ। সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবেন টাইগাররা।কিন্তু এরই মধ্যে সাকিবের বিরুদ্ধে আসে গুরুতর অভিযোগ।বেসরকারি একটি টেলকো কোম্পানির সাথে যুক্ত হয়ে আলোচনার জন্ম দেন।

নন্দিত অলরাউন্ডারে সাকিব আল হাসান নিষিদ্ধ হতে পারেন এমন গুঞ্জনে টালমাটাল গোটা দেশ। পক্ষে-বিপক্ষে নানা মত নিয়ে বিভক্ত হয়ে পড়েছেন ক্রিকেটপ্রেমীরা। বিক্ষুব্ধ সমর্থকদের অনেকেই দুষছেন বিসিবি প্রধানকে, অনেকে ডাক দিচ্ছেন আন্দোলনেরও। ক্রিকেট সমর্থকদের মধ্যে নানা মত, পক্ষ-বিপক্ষ থাকবেই। তবে যে ঝড় বইছে, শক্ত হাতে সেটি না সামলাতে বড় ঝুঁকিতে পড়তে যাচ্ছে দেশের ক্রিকেটই।

ক’দিন ধরে দেশের ক্রিকেটে কালবৈশাখীর থাবা। ঝড় তুলেছিলেন সাকিব, সেই ঝড়ের সবশেষ নামটাও হতে যাচ্ছে সাকিব আল হাসান। কদিন আগে যে আন্দোলনের ডাক দিয়েছিলেন সেখানে বলেছিলেন ঘরোয়া ক্রিকেটে ম্যাচ ফিক্সিং বন্ধ করতে হবে। ফিক্সিং সংক্রান্ত বিষয়েই এবার জড়ালো নন্দিত অলরাউন্ডারের নাম।

আন্দোলন নিয়ে এমনিতেই টালমাটাল গোটা ক্রিকেট অঙ্গন। দোষটা চাপাতে চায় বিসিবির কাঁধে।
আইসিসির নিষেধাজ্ঞা পেতে যাচ্ছেন সাকিব-এমন খবরে সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তাল। ক্রিকেটার সাকিব আল হাসানের পক্ষ নিচ্ছেন সবাই। অনেকেই দুষছেন বিসিবি সভাপতিকে। চাইছেন তার পদত্যাগ।

কেউ কেউ ডাক দিচ্ছেন আন্দোলনেরও। এতদিন পর কেন এ খবর ছড়ালো সে প্রশ্ন করছেন অনেক সমর্থক। ভারত সফরের আগেই এমন খবর বের হওয়ায় আইসিসিকেও দুষছেন অনেকে।

তথ্য প্রযুক্তিবিদ সালাউদ্দিন সেলিম তার ফেসবুকে লিখেছেন, ’নাজমুল হাসান পাপন কতটা শুদ্ধ আমরা তা দেখতে চাই। এসব আবর্জনা মার্কা মানুষ দিয়ে ভিলেজ পলিটিকস চলে কিন্তু আন্তজার্তিক অঙ্গনে টেকা যায় না।’

একজন সাকিবকে যেখানে গুরুত্বপূর্ণ মনে করা হয় না সেখানে পাপনের মতো আবর্জনাকে বিসিবিতে কী দরকার বলে প্রশ্ন তোলেন তিনি।

সাকিবের সব ঘটনা সত্য হলেও নিজের ঘরের ফোন রেকর্ড কীভাবে আইসিসির হাতে যায়? এ সামান্য ব্যাপার যদি পাপন ওভারকাম করতে না পারেন তাহলে এমন অযোগ্য মূর্খ লোক বিসিবিতে থাকার প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য,নাজমুল হাসান পাপন কিশোরগঞ্জ জেলার ভৈরবে জন্মগ্রহণকারী বাংলাদেশের একজন রাজনীতিবিদ। একাধারে তিনি বাংলাদেশের জাতীয় সংসদের বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বর্তমান সভাপতি। তার অন্যতম পরিচয় হচ্ছে তিনি বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান এবং একজন সমাজকর্মী ও রাজনীতিবিদ আইভি রহমানের সন্তান।

Facebook Comments

Check Also

রানু মণ্ডল নাকি ঢিনচ্যাক পুজা, কে আর্চারের প্রিয় গায়ক?

ইংল্যান্ডের পেসার জোফ্রা আর্চারের চার বছর পুরনো ভবিষ্যদ্বাণী করা একটি টুইট ভাইরাল হয়েছিল বেশ কিছুদিন …