Wednesday , November 13 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / পরিত্যক্ত হতে পারে বাংলাদেশ-ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ

পরিত্যক্ত হতে পারে বাংলাদেশ-ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে দূর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ দল। ভারতকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে টাইগাররা। এই প্রথম টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ দল।

অথচ এই ম্যাচ অনুষ্ঠিত হবে কিনা এ নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। দিল্লির অতিমাত্রার বায়ুদূষণের কারণে ম্যাচটি বাতিল হবে বলেই ভাবা হচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত বায়ুদূষণ কমে যাওয়ায় ম্যাচটি অনুষ্ঠিত হয় এবং ঠিকভাবেই শেষ হয়।

আগামী ৭ নভেম্বর রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ-ভারত। প্রথম ম্যাচটি বাতিল না হলেও সিরিজের দ্বিতীয় ম্যাচটি বাতিল হতে পারে। কারণ ধেয়ে আসছে প্রবল ঘূর্ণিঝড় ‘মহা’।

সেখানকার আঞ্চলিক আবহাওয়া দফতরের প্রধান জয়ন্ত সরকার সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘আগামী বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোরের মধ্যে ১২০ কিলোমিটার বেগে আছড়ে পড়তে পারে ঝড়। এই মুহূর্তে সাইক্লোন ‘মহা’ দিউ থেকে ৫৮০ কিলোমিটার ও ভারাভালের উত্তর-পশ্চিম থেকে ৫৫০ কিলোমিটার কেন্দ্রে অবস্থিত।’

যার ফলে সামনের দিনগুলোতে সৌরাষ্ট্র ও দক্ষিণ গুজরাটে প্রবল বৃষ্টিপাত হবে। আর এমনটি হলে বাংলাদেশ-ভারত দ্বিতীয় ম্যাচটি বাতিলই হবে।

Facebook Comments

Check Also

বিপিএলে চট্টগ্রামের দায়িত্ব পেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কোচ

চলতি বছরের ১১ই ডিসেম্বর পর্দা উঠছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের। এবারের আসরে কোনো …