Monday , December 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / এক্সক্লুসিভ / পাকিস্তান সুপার লিগে ১০ বাংলাদেশী

পাকিস্তান সুপার লিগে ১০ বাংলাদেশী

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম অধ্যায় শুরু হচ্ছে আগামী বছরের ফেব্রুয়ারিতে। এরইমধ্যে পিএসএল কর্তৃপক্ষ প্লেয়ার ড্রাফটের তালিকা প্রকাশ শুরু করেছে। প্লেয়ার ড্রাফটের তালিকায় বাংলাদেশের দশজন ক্রিকেটারসহ ১৪ দেশের ১৪৪ ক্রিকেটারের নাম রয়েছে।

১০ ক্রিকেটার হলেন: আবুল হাসান রাজু, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, আল আমিন হোসেন, অলক কাপালি, লিটন কুমার দাস, মোহাম্মদ মিথুন, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত ও তাসকিন আহমেদ।

পিসিএল কর্তৃপক্ষ প্রথমে প্লাটিনাম ক্যাটাগরির ক্রিকেটারদের তালিকা প্রকাশ করলেও ছিলো না কোন বাংলাদেশির নাম। এর পরে ডায়মন্ড ক্যাটাগরিতে স্থান পান চার টাইগার ক্রিকেটার, তামিম ইকবাল, মোহাম্মদ সাইফুদ্দিন, মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুস্তাফিজুর রহমান।

PakistanSuperLeague-এর টুইটার পেইজ

শুক্রবার প্রকাশিত হলো গোল্ড ক্যাটাগরির ক্রিকেটারদের তালিকা। গোল্ড ক্যাটাগরীতে বাংলাদেশের দশ ক্রিকেটারের সাথে রয়েছে ইংল্যান্ডের ৪৮, ওয়েস্ট ইন্ডিজের ৪০, শ্রীলংকার ১৯, বাংলাদেশি ১০, আফগানিস্তানের ৬, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড থেকে চারজন করে।

আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে থেকে সুযোগ পেয়েছেন তিনজন করে। কানাডা, নেদারল্যান্ডস, স্কটল্যান্ডস ও যুক্তরাষ্ট্র থেকে একজন করে ক্রিকেটার পিএসএলের গোল্ড ক্যাটাগরীতে রয়েছেন।

গোল্ড ক্যাটাগরীতে থাকা ক্রিকেটাররা ৪৪ থেকে ৫৮ হাজার মার্কিন ডলার পাবেন। যা বাংলাদেশি মুদ্রায় ৩৭ লাখ ৩৩ হাজার ১৩০ থেকে ৪৯ লাখ ২০ হাজার ৯৪৫ টাকা করে পাবেন।

আগামী বছর ২০ ফেব্রুয়ারি পিএসএল শুরু হওয়ার কথা রয়েছে।

Facebook Comments

Check Also

কাল বিপিএলের উদ্বোধনে থাকবেন সালমান-ক্যাটরিনা

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আগামীকাল বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বঙ্গবন্ধু বিপিএল) জমকালো উদ্বোধন। অনুষ্ঠানে পারফর্ম …