Thursday , October 24 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / এক্সক্লুসিভ / প্রেমিকার সঙ্গে কথা বলায় স্কুল ছাত্রকে খুন করে টিউবওয়েল মিস্ত্রি

প্রেমিকার সঙ্গে কথা বলায় স্কুল ছাত্রকে খুন করে টিউবওয়েল মিস্ত্রি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনায় সাজ্জাদ হোসেন (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। প্রেমঘটিত দ্বন্দ্বের জের ধরে স্কুল ছাত্র সৌরভ গাঙ্গুলীকে কুপিয়ে হত্যা করা হয় বলে সাজ্জাদ পুলিশকে জানিয়েছে।

আজ বুধবার সকালে খুলনার মহেশ্বরপাশা এলাকার এক আত্নীয়ের বাড়ি থেকে পুলিশ সাজ্জাদকে আটক করে। সে বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার কুঠিখালী গ্রামের আবু সাইদের ছেলে।

পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে, সাজ্জাদ হোসেন পেশায় একজন টিউবওয়েল মিস্ত্রি। সে কোটালীপাড়ার দেবগ্রাম এলাকায় টিউবওয়েল বসানোর কাজ করার সুবাদে ওই এলাকার এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ওই মেয়ের সাথে সৌরভ গাঙ্গুলী কথাবার্তা বলায় তার সাথে সাজ্জাদের বিরোধের সৃষ্টি হয়। এর এই বিরোধের জের ধরে গত ০৬ অক্টোবর (রোববার) রাত ১০ টার দিকে সাজ্জাদ সৌরভকে ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

পরে অন্য শিক্ষার্থীরা সৌরভকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় সাজ্জাদ তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে রেখে যায়। পুলিশ মোবাইল ফোন ট্রাকিং করে সাজ্জাদকে আটক করে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাজ্জাদ সৌরভকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে। তিনি আরো জানান, পুলিশ আটককৃত সাজ্জাদের কাছ থেকে তথ্য ও হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদঘাটনের জন্য চেষ্টা চালাচ্ছে। আগামীকাল বৃহস্পতিবার আটককৃত সাজ্জাদকে আদালতে পাঠানো হবে।

নিহত সৌরভ গাঙ্গুলী কোটালীপাড়া উপজেলার মধ্য দেবগ্রাম এলাকার বিমল গাঙ্গুলীর ছেলে। সে উমাচরণ পূর্ণচন্দ্র সার্বজনীন উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র ও স্কুলের ম্যাচে থেকে পড়াশোনা করতো

Facebook Comments

Check Also

অন্ধকারে বাংলাদেশ ক্রিকেট: পাপন-সাবের হোসেনের লড়াই জমেছে ভালোভাবে

দাবি আদায়ে সোচ্চার সাকিব-তামিমরা। উদ্দেশ্য এবং শর্ত পূরণ না হলে কিছুতেই ক্রিকেটে ফিরবেন না বলে …