Wednesday , November 13 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / বাংলাদেশ সিরিজ জিতলে টুইট করা ছেড়ে দেবেন শেবাগ!

বাংলাদেশ সিরিজ জিতলে টুইট করা ছেড়ে দেবেন শেবাগ!

বাংলাদেশকে নিয়ে ক্রিকেট বিশ্বে যে কজন কটাক্ষ করেন, তন্মধ্যে অন্যতম হলেন বীরেন্দ্র শেবাগ। এবারো ব্যতিক্রম নন ভারতীয় সাবেক ওপেনার। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আগে টাইগারদের নিয়ে মশকরা করেছেন তিনি।

টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে মুখোমুখি লড়াইয়ে একতরফাভাবে এগিয়ে ছিল ভারত। ফেস টু ফেস আটবারের দেখায় একবারও জিততে পারেনি বাংলাদেশ। জয়ের খুব কাছে গিয়েও ফিরে আসতে হয় দুইবার। ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১৮ সালের নিদাহাস ট্রফির ফাইনালের চিত্র কারোরই ভুলার কথা নয়।

এক অর্থে অবজ্ঞা করে এ সিরিজের জন্য তারুণ্যনির্ভর দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। যেখানে বিশ্রাম দেয়া হয় নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে। সার্বিক পরিস্থিতি বিবেচনা করে একটি বিতর্কিত বিজ্ঞাপন বানিয়েছে ক্রীড়াভিত্তিক ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার স্পোর্টস। তাতে টাইগারদের ব্যঙ্গ করা হয়েছে। ব্যঙ্গাত্মক এ বিজ্ঞাপনে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন শেবাগ।

টি-টোয়েন্টিতে কখনই ভারতকে হারাতে পারেনি বাংলাদেশ। মূলত সেটিকে থিম করে এ প্রমো ভিডিও বানিয়েছে স্টার স্পোর্টস। তাতে শেবাগকে বলতে শোনা গেছে, কোহলি না থাকতেই এত উড়ছে, যদি টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো জিতে যায়; তা হলে যে কি করবে কে জানে?

এরই মধ্যে সমুচিত জবাব পেয়ে গেছেন শেবাগ। তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ভারতকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। গেল রবিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে তিন বিভাগেই সফরকারীদের কাছে উড়ে গেছেন স্বাগতিকরা। সিরিজে ব্যাকফুটে ভারত, আর ১-০তে এগিয়ে বাংলাদেশ। দারুণ জয়ের পরেও বিন্দুমাত্র উচ্ছ্বাস প্রকাশ করেননি মুশফিক-মাহমুদউল্লাহরা। এ যেন ভারতীয় সাবেক ওপেনারের করা কটাক্ষেরই নীরব প্রতিবাদ।

তবু পিছপা হচ্ছেন বীরু। ফের বাজি ধরেছেন ডানহাতি ব্যাটার। এবার বললেন, বাংলাদেশ সিরিজ জিতলে টুইট করা ছেড়ে দেবেন তিনি।

বাংলাদেশের বিপক্ষে ভারতের হারের পর স্টার স্পোর্টসে নতুন একটি বিজ্ঞাপন দেখা যাচ্ছে। তাতে তিনি বলেন, ঈশ্বর আমি টুইট করা ছেড়ে দেবো। শুধু দ্বিতীয় টি-টোয়েন্টি ভারত হেরে গেলে। এরপর বাংলাদেশের শক্তি সামর্থ্য নিয়ে অবজ্ঞা করে আবারো মন্তব্য করেন শেবাগ। এসময় তিনি বলেন, হেরে যাওয়ার ভয় নেই। শুধু তাদের নাটকের চিন্তা।

 

Facebook Comments

Check Also

মোস্তাফিজকে নিয়ে বিরক্ত বিসিবি সভাপতি

ভারতের বিপক্ষে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ম্যাচটি দেখতে এসেছিলেন বিসিবি সভাপতি। নাগপুরের ম্যাচে তাকে …