Friday , November 15 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ফুটবল / বার্সার হারের দিনে রিয়ালের ড্র

বার্সার হারের দিনে রিয়ালের ড্র

স্পানিশ লা লিগায় পয়েন্ট তালিকার শীর্ষে উঠার সুযোগ ছিল রিয়াল মাদ্রিদের। কিন্তু রিয়াল বেতিসের বিপক্ষে ড্র করে সেই সুযোগ হাতছাড়া করেছে রিয়াল মাদ্রিদ।

আগের ম্যাচেই পয়েন্ট তালিকার শীর্ষে থাকা বার্সালোনা হেরেছিল লেভান্তের কাছে। বার্সার ৩-১ গোলের হারের পর ড্র করেছিল অ্যাতলেটিকো মাদ্রিদও। সেই সুযোগে পয়েন্ট তালিকার শীর্ষে উঠার দারুণ সুযোগ ছিল রিয়াল মাদ্রিদের। কিন্তু উল্টো গোলশূন্য ড্র করে সেই সুযোগ হারিয়েছে হ্যাজার্ডরা।

রিয়াল মাদ্রিদের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে সপ্তম মিনিটেই দারুণ সুযোগ এসেছিল রিয়ালের সামনে। কিন্তু করিম বেনজামার শট ঝাঁপিয়ে পড়ে আটকে দেন বেতিস গোলকিপার। পরের মিনিটেই রিয়াল মাদ্রিদকে এগিয়ে দেন হ্যাজার্ড। কিন্তু সেই এগিয়ে যাওয়ার গোলটি বাতিল করে দেন রেফারি। ভিএআর এর সাহায্য নিয়ে অফসাইডের কারণে বাতিল করে দেন গোলটিকে।

দ্বিতীয়ার্ধে রীতিমত স্বপ্নের মত শুরু করে বেতিস। কিন্তু আক্রমন করেও গোলের সন্ধান পায়নি দলটি। থিবো কর্তোয়ার অবিশ্বাস্য এক সেভে এই সময় বেঁচে যায় রিয়াল।

সামলে নিয়ে একের পর এক আক্রমন করে রিয়াল মাদ্রিদও। কিন্তু কোন কিছুতেই কিছু আর হয়নি। এই মৌসুমেই দলে আসা মেন্ডি বেতিস গোলকিপারকে একা পেয়েও বল পাঠাতে পারেনি জালে। শেষ পর্যন্ত জিদান রোদ্রিগোর পজিশনে বদলি হিসেবে মাঠে নামান ভিনিসিয়াস জুনিয়রকে। ম্যাচের শেষ মুহূর্তে গোলের সুবর্ণ এক সুযোগ তৈরি করেছিলেন এই ব্রাজিলিয়ান তারকা। কিন্তু বেতিস গোলকিপার হতাশই করে তাদের। শেষ পর্যন্ত ড্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে রিয়ালকে।

Facebook Comments

Check Also

হাইভল্ডিজ ম্যাচে আজ রাত ১১ টায় মাঠে নামবে ব্রজিল বনাম আর্জেন্টিনা

ব্রাজিল-আর্জেন্টিনা ফুটবল ম্যাচ মানেই দর্শকদের বাড়তি আগ্রহ। গত জুলাইয়ে কোপা আমেরিকা সেমিফাইনালের পর আবার হাইভোল্টেজ …