Friday , November 15 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / বিসিবি সভাপতি হিসেবে ভক্তদের চাওয়া মাশরাফি

বিসিবি সভাপতি হিসেবে ভক্তদের চাওয়া মাশরাফি

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এখন টাইগার ভক্তদের মধ্যে সবচেয়ে আলোচিত বিষয়। আর সেই আলোচিত হওয়ার কারণেই এবার পদত্যাগ করতে পারেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক চরম ভাবে সমালোচিত হয়েছেন নাজমুল হোসেন পাপন। একই সাথে অনেক জনপ্রিয় ব্যক্তিরাও সমালোচনা করেছেন পাপনের। সেই সমালোচনার কারণেই এবার বিদায় ঘটতে পারে ক্রিকেট বোর্ডের সর্বোচ্চ ক্ষমতাধর এই ব্যক্তির।

বিশ্বকাপে ফটোসেশনে না আসা নিয়ে সাকিবের সমালোচনা করেন বিসিবি সভাপতি। এরপর ক্রিকেটারদের ধর্মঘট। আন্দোলনে নেতৃত্ব দেয়া সাকিব আল হাসান হঠাৎ কেই নিষিদ্ধ হন ক্রিকেট থেকে। আর এসব কারণে পাপনের দিকেই আঙ্গুল তুলেছিল ভক্তরা। অনেকেই আন্দোলন করছেন বিসিবি সভাপতির পদত্যাগের জন্য।

এরমধ্যেই আগুনে ঘি পরে পাপনের ক্যাসিনোতে যাওয়ার একটি ভিডিও ভাইরাল হলে। আর এই সবকিছু নজরে আসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। যদিও তিনি কোন সিদ্ধান্ত এখনো জানাননি।

তবে সুত্রের খবর, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের আগেই হয়তো ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করতে পারেন পাপন। আবার হতে পারে প্রধানমন্ত্রীর নির্দেশেই।

যদি পাপন পদত্যগ করে তাহলে কে হবেন নতুন সভাপতি?

পাপন আদৌ পদত্যগ করবে কি-না, অথবা করলেও এরপর কে সভাপতি হবে সেটা এখনো নিশ্চিত না। তবে টাইগার ভক্তদের চাওয়া সভাপতি যেন মাশরাফিই হয়।

Facebook Comments

Check Also

আগারওয়াল-রাহানে জুটিতে বড় লিডের পথে ভারত

ইন্দোর হলকায় টেস্টের দ্বিতীয় দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে আগারওয়াল-রাহানে জুটিতে বাংলাদেশের বিপক্ষে বড় লিড নিচ্ছে …