Monday , September 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অন্যান্য খেলাধুলা / মাশরাফি পাতি নেতা, সেভেন-এইট পাশ, কটূক্তি ডাক্তারের

মাশরাফি পাতি নেতা, সেভেন-এইট পাশ, কটূক্তি ডাক্তারের

এটা আরব্য রজনীর গল্প না। মানুষের সেবা করার ইচ্ছা থাকলে নিজ নিজ অবস্থান থেকেও করা যায়। আর সেটার প্রমাণ দিলেন মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফি একজন জাত ক্রিকেটার, সে সঙ্গে তার আরেকটি পরিচয় আছে। সেটি হচ্ছে তিনি একজন রাজনীতিবিদও বটে। ক্রিকেট ক্যারিয়ারের মতো মাশরাফির স্বপ্ন এখন যেখাবে হোক রাজনীতিতে নিজেকে প্রতিষ্ঠিত করা। সে লক্ষ্য অদম্য মনোবল এবং সেবার নিমিত্তে কাজ করে যাচ্ছেন তিনি।

তারই ধারাবাহিকতায় ২৫ এপ্রিল আকস্মিকভাবে নড়াইলের সদর হাসপাতাল পরিদর্শনে যান মাশরাফি। আর সেখানে গিয়ে রীতিমত অবাক হন তিনি। কারণ ৭৩ জন নার্সের মধ্যে হাসপাতালে কেবল দুইজনকে দেখতে পান নড়াইলের এমপি। শুধু তাই নয় কর্তব্যরত ৩ চিকিৎসকের হাজিরা খাতায় স্বাক্ষর না দেখেও অবাক হন তিনি। সে জন্য হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস শাকুর এবং পরে অনুপস্থিত সার্জারি বিশেষজ্ঞ ডা. আকরাম হোসেনের সাথে মুঠোফোনে কথা বলেন। বিভিন্ন ওয়ার্ডে রোগীদের সাথে কথা বলে তাদের কাছ থেকে নানা ধরনের সমস্যার কথাও শোনেন।

পরবর্তীতে দায়িত্বে অবহেলা ও অফিসের সময়ে অনুপস্থিত থাকার কারনে নড়াইল সদর হাসপাতালের ৪ চিকিৎসককে শাস্তিস্বরূপ ওএসডি (অন স্পেশাল ডিউটি) করা হয়েছে। সেখানে তার প্রতি ক্ষিপ্ততা প্রকাশ করে ডা. অশিত মজুমদার ও আমিনুল ইসলাম জুয়েল নামে দুইজন। তাদের সেই কথোপকথনের স্কিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ফেসবুকে ডা. অশিত মজুমদার লিখেছেন, ‘মাশরাফিটা কে?

আবার আমিনুল ইসলাম জুয়েল লিখেছেন, ‘নড়াইলের কোনো পাতি নেতা টেতা হবে আর কি!’

অশিত পুনরায় লিখেছেন, ‘সে রকমই তো ক্ষেতের মত এটিচিউড করল।’

আমিনুল ইসলাম জুয়েল পুনরায় লিখেছেন, ‘কিছু বুঝে নাকি? সেভেন এইট পাশ মনে হয়।’

এদিকে বিষয়টি স্ক্রিনশটসহ ফেসবুকে আপ করা হলে ক্ষোভে ফেটে পড়ে ম্যাশরাফি ভক্তরা। এমন কটূক্তিকারীদের শাস্তির দাবি জানিয়েছেন তারা।

Facebook Comments

Check Also

এইমাত্র বিপিএল নিয়ে যে ঘোষণা দিলো ঢাকা ডায়নামাইটস

ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে বনিবনা না হওয়ায় আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিজেদের অর্থায়নে একাই করার …