Thursday , October 24 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / মোস্তাফিজ কেন ফিরে এলেন বিমানবন্দর থেকে

মোস্তাফিজ কেন ফিরে এলেন বিমানবন্দর থেকে

মোস্তাফিজ কেন ফিরে এলেন বিমানবন্দর থেকে

গতকাল মিরপুর থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রওনা দিয়েছিলেন বিকেল সাড়ে ৪টায়। বৃহস্পতিবার থেকে শুরু ২১তম জাতীয় লিগের প্রথম রাউন্ড খেলবেন বলে তাঁর যাওয়ার কথা ছিল খুলনায়। বিমানবন্দরে পৌঁছে জানলেন তাঁকে খুলনায় যেতে হবে না, খুলনার হয়ে খেলতে হবে না কাল থেকে শুরু হতে যাওয়া রংপুরের বিপক্ষে ম্যাচটি।

মোস্তাফিজ লাগেজ নিয়ে ফিরে এলেন বাসায়। কেন ফিজকে খুলনায় যেতে হলো না, কেনই-বা তাঁকে ম্যাচ খেলতে হবে না, সেটির কারণ ব্যাখ্যা করলেন নির্বাচক হাবিবুল বাশার, ‘কাল দুপুরে জাতীয় দলের ফিজিও জুলিয়ান (ক্যালেফাতো) আমাদের বার্তা পাঠিয়েছে মোস্তাফিজকে যেন প্রথম রাউন্ড না খেলানো হয় । মোস্তাফিজ পুরোপুরি চোটমুক্ত নয়। এর মাঝে সে যে বোলিং করেছে সেটি চার দিনের ম্যাচ খেলতে যথেষ্ট নয়। ফিজিওর পরামর্শ মেনে সে পরের ম্যাচ থেকে খেলবে। মোস্তাফিজ কিন্তু ম্যাচটা খেলতেই চেয়েছিল। সে বিমানবন্দরে চলেও গিয়েছিল। সেখান থেকে ফিরে এসেছে। যেহেতু ফিজিও না করেছে এ কারণে আমরা তাকে খেলাচ্ছি না।’

ফিজের জায়গায় খুলনা দলে সুযোগ পাচ্ছেন তরুণ পেসার মোহাম্মদ রনি। জাতীয় লিগের প্রথম রাউন্ড খেলা হচ্ছে না সোহাগ গাজী-ইয়াসির রাব্বীরও। সোহাগ-ইয়াসির উতরে যেতে পারেননি ফিটনেস টেস্টে। ঢাকা বিভাগের অধিনায়ক নাদিফ চৌধুরীরও প্রথম রাউন্ড খেলা হচ্ছে না একই কারণে। তাঁর জায়গায় কে নেতৃত্ব দেবে ঢাকা বিভাগকে, সেটি ঠিক হওয়ার কথা আজ রাতে টিম মিটিংয়ে।

Facebook Comments

Check Also

তীব্র আন্দোলনের পরেও যেভাবে সাকিবরা আলোচনার টেবিলে বসলেন

সকালে শুরু, প্রায় মধ্য রাতে শেষ। কাল কী একটা দিন গেল বাংলাদেশ ক্রিকেটে! ঘটনার ঘনঘটা …