Saturday , December 7 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / যে কৌশলে বিসিবিকে জিম্মি করে রেখেছে সুজন

যে কৌশলে বিসিবিকে জিম্মি করে রেখেছে সুজন

বিশ্বকাপে বিশ্বমানের দল নিয়ে যাত্রা করেও আহামরি ফল আসেনি বাংলাদেশের। মাত্র তিন ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের তলানীতে (আট) থেকে মিশন শেষ করেন মাশরাফিরা। বাহ্যিক বিবেচনায় মোটা দাগেই ব্যর্থ টাইগাররা।

দ্বাদশ আসরে জাতীয় দলের প্লেয়ারদের কোথায় কোথায় ব্যর্থ হয়েছে তা পুঙ্খানুপুঙ্খভাবে তুলে ধরার দায়িত্ব দলের ম্যানেজারের। বিশ্বকাপ শেষে যা দেওয়ার কথা ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের। দুঃখজনক ব্যাপার হলো, বিশ্বকাপ শেষ হওয়ার মেয়াদ প্রায় মাস খানেকের (২৩ দিন) কাছাকাছি চলে এলেও এখনো সে রিপোর্ট জমা দেননি তিনি। কখন জমা দিবেন তিনি সে ব্যাপারেও কিছু জানাননি। অথচ এ রিপোর্টের ভিত্তিতেই আগামী দিনের পরিকল্পনা তৈরি হওয়ার কথা।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, ‘আপনারা জানেন যে বিশ্বকাপের পর পরই আমাদের সিরিজ ছিল। বোর্ড মিটিং যখন হয় আমাদের টিম শ্রীলঙ্কায় অবস্থান করছিলো। আমরা আশা করছি খুব শীগগিরই রিপোর্টটি পেয়ে যাবো। পরবর্তী বোর্ড সভায় এই বিষয়ে আলোচনা হতে পারে।’

আশ্চর্যের বিষয় হচ্ছে, বিশ্বকাপের মতোই এখনো শ্রীলঙ্কা সফরের রিপোর্টও জমা দেননি সুজন। অথচ সফর শেষ হয়েছে প্রায় ছয় দিনের মতো হলো।

জানা গেছে, শিগগিরই রিপোর্ট না পেলে পদক্ষেপ নিতে পারে বিসিবি। যদিও রিপোর্ট ছাড়াই ইতোমধ্যে বেশ কিছু পদক্ষেপ নিতে দেখা যায় দেশীয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রকারী প্রতিষ্ঠানটিকে।

Facebook Comments

Check Also

সাধারণ দর্শকদের জন্য বিকল্প ব্যবস্থা করলো বিসিবি

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন হচ্ছে ৮ ডিসেম্বর। সালমান খান-ক্যাটরিনা কাইফ, সনু নিগমদের মত …