Monday , December 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / আন্তর্জাতিক / সমঝোতা প্রত্যাখ্যান, ভারতীয় ক্রিকেটে বিদ্রোহের ইঙ্গিত

সমঝোতা প্রত্যাখ্যান, ভারতীয় ক্রিকেটে বিদ্রোহের ইঙ্গিত

বিসিসিআই থেকে অনুরোধ করা হয়েছিল সমঝোতায় আসার জন্য। কিন্তু তা সরাসরি প্রত্যাখ্যান করে দেন কোহলি। তাতেই বুঝাই যাচ্ছে,থামার কোনও লক্ষনই দেখা যাচ্ছে না। বিরাট কোহলি, রোহিত শর্মার দ্বন্দ্ব নিয়ে প্রচারমাধ্যমে বিস্ফোরক প্রতিবেদন বেরোনোর পরে বোর্ডের তরফে খারিজ করে দেওয়া হয়েছিল এই খবর। তবে ঘটনায় ইন্ধন জোগায় রোহিত শর্মার ইনস্টাগ্রাম-কীর্তি। নিজের অ্যাকাউন্ট থেকে আগেই কোহলিকে ফলো করা বন্ধ করে দিয়েছিলেন। এবার আনফলো করে দিয়েছেন অনুষ্কা শর্মাকেও।

বিবাদ ক্রমশ বাড়ছে, এমন অবস্থায় বোর্ডের তরফে দু-ই ক্রিকেটারের একজনের কাছে প্রস্তাব রাখা হয়েছিল, যাতে তিনি নিজের অ্যাকাউন্টে লেখেন, ড্রেসিংরুমের পরিস্থিতি একদমই নির্ঝঞ্ঝাট। কোনও সমস্যা নেই। তা লেখার জন্য। কিন্তু সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে দেন স্বয়ং সেই ক্রিকেটার।

বোর্ডের এক পদাধিকারী ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘প্রত্যেকেই বুঝতে পারছে ক্রমশ টেনশন গ্রাস করছে ড্রেসিংরুমকে। সিওএ সর্বোতভাবে এই দ্বন্দ্বের গুজব মিডিয়ায় নাকচ করে দিয়েছে একাধিকবার। এর মধ্যেই একজন কর্তা সিনিয়র এক ক্রিকেটারকে এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় সদ্ব্যর্থক বার্তা দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন। তবে তারপরে কোনও হেলদোল চোখে পড়েনি।’

সেই কর্তা আবার জানিয়েছেন, নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে হারের পরে নয়, টিম ইন্ডিয়ায় সমস্যার সূত্রপাত ইংল্যান্ডের বিপক্ষে পরাজয়ের পর থেকেই। তিনি বলেছেন, ‘হারের জন্য বোলারদের দায়ী করা হয়েছিল। সেই সময় বোলারদের মনে হয়েছিল, কেবলমাত্র বোলিংকে এই হারের জন্য দায়ী করা উচিত হবে না। বোলারদের দিকে আঙুল তোলার আগে আরও কিছু বিষয়ে খতিয়ে দেখার প্রয়োজন ছিল।’

বিশ্বকাপ শেষ হয়ে গিয়েছে সপ্তাহ দু-য়েক হয়ে গিয়েছে। কিন্তু টিম ইন্ডিয়ার অন্দরমহল যে জতুগৃহে পরিণত হয়েছে, তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

Facebook Comments

Check Also

বাংলাদেশি হজযাত্রীদের জন্য সুসংবাদ দিল সৌদি

আসন্ন ২০২০ সালে বাংলাদেশের হজযাত্রীর কোটা আরও ১০ হাজার বাড়িয়েছে সৌদি সরকার। মক্কায় হজ চুক্তিতে …