Wednesday , November 13 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / সমর্থকদের জন্য ৬০টি বাস দেবে বাংলা টাইগার্স

সমর্থকদের জন্য ৬০টি বাস দেবে বাংলা টাইগার্স

প্রথমবারের মতো টি টেন লিগে অংশ নিচ্ছে বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্স। টুর্নামেন্টে প্রথমবার এসে আলোচনার অংশ হয়ে দাঁড়িয়েছে দলটি। এরইমধ্যে সমর্থকদের জন্য দারুণ এক উদ্যোগ নিয়েছে তারা। বাংলা টাইগার্স বাংলাদেশি মালিকানাধীন হওয়ায় আরব আমিরাতে থাকা প্রবাসী বাংলাদেশিদের সমর্থন পাবে দলটি। সেজন্য তাদের যাতায়াতের সুবিধার জন্য প্রতি ম্যাচে ৬০ টি বাসের ব্যবস্থা করছে তারা। আগামী ১৫ নভেম্বর আসরটি শুরু হবে।

এক টুইট বার্তায় বাংলা টাইগার্সের পক্ষ থেকে বলা হয়, ‘টাইগার সমর্থকদের জন্য সুখবর। আরব আমিরাতের বিভিন্ন জায়গা থেকে স্টেডিয়ামে আসার জন্য বাংলা টাইগার্স ৬০টি বাসের ব্যবস্থা করার সিদ্ধান্ত নিয়েছে।’

বাংলা টাইগার্স ৭ জন বাংলাদেশি ক্রিকেটারকে দলে ভিড়িয়েছিলো। যদিও একই সময়ে জাতীয় লিগ চলবে বিধায় বিসিবি ক্রিকেটারদের অনাপত্তিপত্র দিচ্ছে না। শেষ পর্যন্ত স্কোয়াডে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে রয়েছেন শুধু এনামুল হক বিজয় ও ফরহাদ রেজা।

বাংলা টাইগার্স স্কোয়াড : থিসারা পেরেরা, কলিন ইনগ্রাম, আন্দ্রে ফ্লেচার, রাইলি রুশো, লিয়াম প্ল্যাঙ্কেট, কায়েস আহমেদ, এনামুল হক বিজয়, রবি ফ্রাইলিঙ্ক, ডেভিড ভিসা, হাসান খান, ফরহাদ রেজা, সেহান জয়সুরিয়া, চিরাগ সুরি ও মোহাম্মদ আব্দুল হাশেম।

Facebook Comments

Check Also

মোস্তাফিজকে নিয়ে বিরক্ত বিসিবি সভাপতি

ভারতের বিপক্ষে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ম্যাচটি দেখতে এসেছিলেন বিসিবি সভাপতি। নাগপুরের ম্যাচে তাকে …