Monday , November 18 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / সাকিবদের ধর্মঘট নিয়ে কথা বললেন সৌরভ গাঙ্গুলি

সাকিবদের ধর্মঘট নিয়ে কথা বললেন সৌরভ গাঙ্গুলি

 

আজ সোমবার হঠাৎই উত্তপ্ত বাংলাদেশের ক্রিকেটাঙ্গন। বেতন ভাতা বৃদ্ধিসহ নানা দাবিতে সোচ্চার হয়েছেন ক্রিকেটাররা। সাকিব-তামিম-মুশফিকসহ জাতীয় দল ও ঘরোয়া ক্লাবের প্রায় সব ক্রিকেটার মিলে ১১ দফা দাবিতে ধর্মঘটের ডাক দিয়েছেন।

এই দাবিগুলো না মানলে সব ধরনের ক্রিকেট খেলা থেকে বিরত থাকারও ঘোষণা দিয়েছেন সাকিবরা। ফলে টাইগারদের আসন্ন ভারত সফর নিয়েই তৈরি হয়েছে অনিশ্চয়তা।

তিনটি টি-টোয়েন্টি ও দুই টেস্টের সিরিজ খেলতে নভেম্বরের শুরুতেই ভারত যাওয়ার কথা বাংলাদেশ দলের। হাতে বেশি সময় নেই। এমন সময়ে এই আন্দোলন, সিরিজ নিয়ে শঙ্কা তো হওয়ারই কথা।

তবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এটা নিয়ে চিন্তিত নয়। বিসিসিআইয়ের নতুন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি মনে করছেন, এটা বাংলাদেশ ক্রিকেটের অভ্যন্তরীণ ব্যাপার। ভারত-বাংলাদেশ সিরিজে এর প্রভাব পড়বে না।

সৌরভ বলেন, ‘এটা তাদের অভ্যন্তরীণ ইস্যু। তারাই এর সমাধান করবে। তারা (বাংলাদেশ) খেলতে আসবে।’

বাংলাদেশ ক্রিকেটের এই সংকট নিয়ে বিসিবির সঙ্গে কথা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে বিসিসিআই প্রেসিডেন্ট বলেন, ‘এটা পুরোপুরিই তাদের অভ্যন্তরীণ ব্যাপার। আমি বিসিবির সঙ্গে কথা বলেছি। এ নিয়ে আমার কিছু বলা ঠিক হবে না।’

ভারত ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াবে দিল্লিতে আগামী ৩ নভেম্বর। এরপর দুই টেস্টের সিরিজ রয়েছে।

 

Facebook Comments

Check Also

রানু মণ্ডল নাকি ঢিনচ্যাক পুজা, কে আর্চারের প্রিয় গায়ক?

ইংল্যান্ডের পেসার জোফ্রা আর্চারের চার বছর পুরনো ভবিষ্যদ্বাণী করা একটি টুইট ভাইরাল হয়েছিল বেশ কিছুদিন …