Monday , September 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / এক্সক্লুসিভ / স্ত্রীকে ঘুমানোর সুযোগ দিতে ৬ ঘণ্টা প্লেনে দাঁড়িয়ে স্বামী!

স্ত্রীকে ঘুমানোর সুযোগ দিতে ৬ ঘণ্টা প্লেনে দাঁড়িয়ে স্বামী!

স্ত্রীর ঘুমে যেন ব্যাঘাত না ঘটে এজন্য প্লেনে একটানা ছয় ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হলো স্বামীকে। এমন দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় চলছে আলোচনা-সমালোচনা।

ডেইলি মেইল জানিয়েছে, যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানার প্রশিক্ষক কোর্টনি লি জনসন প্লেনের মধ্যে ঘটে যাওয়া এই ঘটনার ছবি টুইটারে দিয়েছেন। তার সেই টুইটকে কেন্দ্র করেই ঘটনার পক্ষে বিপক্ষে নানা ধরনের মন্তব্যের ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কোর্টনি জানান, দীর্ঘ ফ্লাইটে অজ্ঞাত এই ব্যক্তি পুরো ছয় ঘণ্টা দাঁড়িয়ে ছিলেন। তার স্ত্রী তিনটি আসন জুড়ে ঘুমিয়ে পড়ায় তাকে না ডেকে লোকটি দাঁড়িয়ে ছিলেন ছয় ঘণ্টা। তিনি ঘটনাটিকে স্ত্রীর প্রতি স্বামীর সত্য ভালোবাসা বলে উল্লেখ করেছেন।

এই ঘটনার সমালোচনা করেছেন অনেকে। কেউ কেউ লোকটিকে ‘বেত্রাঘাত’ করা উচিত বলে মন্তব্য করে তার স্ত্রীকে ‘স্বার্থপর বলেছেন। অনেকে আবার সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। এটি ফেক নিউজ বলে জানিয়ে তারা বলেন, প্লেনে এভাবে দাঁড়িয়ে থাকতে দিবে না কর্তৃপক্ষ।

একজন বলেছেন, এটাই যদি ভালোবাসার নমুনা হয় তাহলে আমি একাই থাকবো, আমার ভালোবাসার দরকার নেই।

কেউ কেউ বলেছেন, লোকটি সিটে বসে তার কোলে মাথা রেখে স্ত্রীকে ঘুমানোর সুযোগ দিতে পারতেন। তারা বলেন, লোকটি ‘নির্বোধ’ কিন্তু ‘সরল’ মনের মানুষ।

অনেকে আবার একে বিখ্যাত চলচিত্র টাইটানিকের রোজ এবং ক্যাটের প্রেমের সঙ্গে তুলনা করেছেন। রোজের জীবন বাঁচাতে ক্যাট বরফজমা আটলান্টিক সাগরে প্রাণ দিয়েছেন যেভাবে, এখানে স্ত্রীর ঘুমানোর জন্য লোকটিও সেভাবে অনেক কষ্ট করেছেন। তারা ঘটনাটিকে টাইটানিক-২ বলে অভিহিত করেছেন।

অনেকে আবার বিষয়টি নিয়ে মজাও করেছেন। কেউ বলেছেন, এরা স্বামী-স্ত্রী নন, কারণ লোকটির হাতে কোন আংটি নেই।

কেউ কেউ বলেছেন, দীর্ঘ ছয় ঘণ্টা দাঁড়িয়ে থেকে লোকটি স্ত্রীকে তালাক দেয়ার পরিকল্পনা করছিলেন!

Facebook Comments

Check Also

ট্রায়াল রুমে নারী সাংবাদিকের গোপন ভিডিও ধারণ!

পোশাকের দোকানের ট্রায়াল রুমে গোপন ক্যামেরায় ধারণ করা হয়েছে এক নারী সাংবাদিকের অর্ধনগ্ন ভিডিও। গত …