Wednesday , August 21 2019
Breaking News
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / হঠাৎ সাকিবের ঢাকা ডায়নামাইটস ছাড়ার রহস্য প্রকাশ্যে

হঠাৎ সাকিবের ঢাকা ডায়নামাইটস ছাড়ার রহস্য প্রকাশ্যে

বলা নেই কওয়া নেই, হুট করেই ঢাকা ডায়নামাইটস ছেড়ে সাবেক দল রংপুর রাইডার্সে নাম লিখান জাতীয় দলের নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর থেকে টাইগার ক্রিকেট পাড়ায় আলোচনা-সমালোচনা শুরু হয়। কাজটি আদৌ ঠিক করেছেন সাকিব, এমন প্রশ্ন শোনা গেছে অনেকের মুখে!

সাকিবের দল পরিবর্তন নিয়ে বিসিবি ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে দেন-দরবার কম করেনি ঢাকা ডায়নমাইটস। তারা এমন ট্রান্সফারকে নিয়ম বহির্ভুত বলে আখ্যাও দেয় জনপ্রিয় ফ্রাঞ্চাইজিটির মালিক পক্ষ। টাইগার তারকাকে দোষী সাব্যস্ত করে হইচই ফেলে দেয় সর্বস্ত। আর শেষ পর্যন্ত বিসিবিও তাদের নিয়ম অনুসরণ করতে গিয়ে সব ধরনের চুক্তি অবৈধ ঘোষণা করে। যার কারণে সাকিব এখন ঢাকা-রংপুর কারোই না।

যাই হোক, সাকিব কেন ঢাকা ছেড়ে রংপুর গেলেন। এখনো অনেকের কাছে এর উত্তর অজানা। তবে কেউ কেউ ভাবতে পারেন বড় অঙ্কের হাতছানিতে দেশের অন্যতম বৃহত্তম কর্পোরেট হাউজ বসুন্ধরার ফ্রাঞ্চাইজির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব। কিন্তু উত্তর কিন্তু এটি নয়। খোঁজ নিয়ে জানা গেছে, সাকিবের ঢাকা ছাড়ার আসল কারণ অন্য।

আসল খবর হলো ঢাকা ডায়নামাইটসের হয়ে এবার খেলতে আসবেন ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগ্যান। বিশ্বকাপজয়ী এই ক্রিকেটার দলে যোগ দিলে তার দায়িত্বে যেতে পারে নেতৃত্বভার। আর ঢাকার ম্যানেজম্যান্টও একই কথা বলে আসছিল কয়েকদিন ধরে। সাকিবও জেনে যান বিষয়টি। অর্থাৎ তাদের আগাম পরিকল্পনার কথা জেনে সাকিব ইচ্ছা করেই সরে দাঁড়ান।

Facebook Comments

Check Also

বিপিএলে সাকিব কোন দলে খেলবে সাফ জানিয়ে দিল তারা

মঙ্গলবার দুপুরের পর রংপুর রাইডার্সের মালিকপক্ষে সঙ্গে বৈঠকে বসে বিপিএল গভর্নিং কাউন্সিল কর্তারা। সেখানে আলোচনা …