Monday , September 16 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / ১০০ টাকায় যেভাবে সংগ্রহ করবেন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের টিকিট

১০০ টাকায় যেভাবে সংগ্রহ করবেন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের টিকিট

ঘরের মাঠের বাংলাদেশের সঙ্গে আফগানিস্তান আর জিম্বাবুয়ে, তিন দলকে নিয়ে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এই সিরিজের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ত্রিদেশীয় এই সিরিজে মাত্র ১০০ টাকা হলেই দর্শকরা কিনতে পারবেন টিকিট। তবে সেটা সর্বনিম্ন মূল্য। আর টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা।

১৩ সেপ্টেম্বর শুক্রবার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের উদ্বোধনী ম্যাচে জিম্বাবুয়েকে মোকাবেলা করবে স্বাগতিক বাংলাদেশ। ম্যাচের আগের দিন মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের নির্ধারিত টিকিট কাউন্টারে টিকিট পাওয়া যাবে।

রাউন্ড রবিন পদ্ধতিতে তিন দলের প্রত্যেকেই দুইবার করে একে অপরের মুখোমুখি হবে। সিরিজের লিগ পর্বের প্রথম তিন ম্যাচ হবে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। আর শেষ তিন ম্যাচ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ২৪ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলায় টুর্নামেন্টের ফাইনাল।

আপাতত মিরপুরের প্রথম তিন টি-টোয়েন্টির টিকিটের দাম প্রকাশ করেছে বিসিবি। চট্টগ্রামের তিন ম্যাচ আর ফাইনালের টিকিটের দাম পরে জানানো হবে।

টিকিটের মূল্য ধরা হয়েছে পূর্ব স্ট্যান্ড ১০০ টাকা, উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ১৫০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা এবং আন্তর্জাতিক লাউঞ্জ ২০০০ টাকা।

Facebook Comments

Check Also

শোভন-রাব্বানী লাপাত্তা! যেসব অভিযোগ উঠেছে

ছাত্রলীগের কমিটি প্রসঙ্গে জানার জন্যে বেশ কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করেও কোনো সাড়া পাওয়া যায়নি …