Wednesday , November 13 2019
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ক্রিকেট / ১৬ কোটি মানুষের পক্ষ থেকে সাকিবের শাস্তি কমানোর অনুরোধ করা হবেঃ ক্রীড়া প্রতিমন্ত্রী

১৬ কোটি মানুষের পক্ষ থেকে সাকিবের শাস্তি কমানোর অনুরোধ করা হবেঃ ক্রীড়া প্রতিমন্ত্রী

জুয়াড়ির প্রস্তাব পেয়ে প্রত্যাখ্যান করলেও বিষয়টি গোপন করায় বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তবে নিজের ভুল স্বীকার করায় তার শাস্তি এক বছর কমিয়ে দেওয়া হয়েছে। এ নিয়ে দেশের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাদের মতামন জানিয়েছেন। এবার এই বিষয়ে মুখ খুলেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

তিনি বলেন, ক্রিকেটার সাকিবের বিরুদ্ধে যে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে, ক্রিকেট আইন অনুযায়ী সে ব্যাপারে আপীল করার কোন সুযোগ নেই। তবে বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানকে আইসিসি যে শাস্তি দিয়েছে তা সম্পূর্ণ না হলেও কমিয়ে দেওয়ার জন্য আমরা দেশের ১৬ কোটি মানুষের পক্ষ থেকে আইসিসি’কে অনুরোধ জানাবো।

এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য ইতোমধ্যে বাংলাদেশের ক্রিকেট বোর্ডকে নির্দেশ দেওয়া হয়েছে।

শুক্রবার (১ নভেম্বর) দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা সিঙ্গারদিঘী এলাকার প্লেজার হারবার ইন্টারন্যাশনাল স্কুল মাঠে আয়োজিত আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, সাকিবকে যে শাস্তি দেয়া হয়েছে, এখানে তার গুরুতর অপরাধ নেই। তার শুধু অপরাধ, বিষয়টি তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেননি। আমি মনে করি, আরও শক্তি সঞ্চার করে সাকিব আমাদের মাঝে ফিরে আসবে। তিনি যেভাবে বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার হয়েছেন, সেভাবে আবারও তার আসনটি পুনরুদ্ধার করবেন।

উদ্বোধনী অনুষ্ঠাণে বিশেষ অতিথি হিসেবে ভিয়েলা টেক্স গ্রুপের চেয়ারম্যান ডেভিড হাসনাতসহ প্রায় ৪০টি স্কুলের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

বিপিএলে চট্টগ্রামের দায়িত্ব পেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কোচ

চলতি বছরের ১১ই ডিসেম্বর পর্দা উঠছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের। এবারের আসরে কোনো …